Dhaka Saturday, April 27, 2024

৬০ দরিদ্র নারীকে সেলাই মেশিন দিলেন ঢাকার জেলা প্রশাসক


Published:
2023-07-20 07:33:27 BdST

Update:
2024-04-27 20:58:43 BdST

৬০ দরিদ্র নারীকে সেলাই মেশিন দিলেন ঢাকার জেলা প্রশাসক

ঢাকা জেলা প্রশাসনের সহায়তায় ৬০ জন দরিদ্র নারীকে সেলাই মেশিন হস্তান্তর করা হয়েছে। এছাড়া এক হাজার ২০০ জন ছিন্নমূল মানুষকে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ জুলাই) সকালে রাজধানীর বাড্ডা থানার ডেইলি টেন স্কুল প্রাঙ্গণে জেলা প্রশাসক মোহম্মদ মমিনুর রহমান তার মানবিক কাজের ধারাবাহিকতায় এসব সেলাই মেশিন হস্তান্তর করেন। একই দিনে ‘ভালো কাজের হোটেলে’র উদ্যোগে তেজগাঁও সাতরাস্তা রোড এলাকায় এক হাজার ২০০ জন ছিন্নমূল মানুষকে দুপুরের খাবার বিতরণ করেন তিনি

৬০ দরিদ্র নারীকে সেলাই মেশিন দিলেন ঢাকার জেলা প্রশাসক

জেলা প্রশাসক মমিনুর রহমান বলেন, এ সমাজে যারা অন্যদের নিয়ে ভাবেন, কাজ করেন, তাদের সহায়তা করা আমাদের নৈতিক দায়িত্ব। ‘ভালো কাজের হোটেল’র সব ভালো উদ্যোগের সঙ্গে আছি। মানুষের দুঃখ লাঘবে আমরা বদ্ধপরিকর।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী হাফিজুল আমিন, সহকারী কমিশনার (ভূমি) তেজগাঁ ও মো. জামাল হোসেন, ‘ভালো কাজের হোটেল’ ও ডেইলি টেন স্কুলের প্রতিষ্ঠাতা মো. আরিফুর রহমান, সহ-প্রতিষ্ঠাতা সিহানুর রহমান আসিফ, এক্সিকিউটিভ মেম্বার সাকিব হাসান শাওন, মোহাম্মদ ফারুক, মোহাম্মদ জাকির হোসেন, মাহমুদুল হাসান অনিক, রুবেল আহমেদ হিমেল উপস্থিত ছিলেন।



Topic:


Leave your comment here:


Most Popular News
Top